ইসলামিক বই ডাউনলোড

বই : খৃষ্টধর্মের স্বরুপ

একজন মানুষের ঈমানদার হওয়ার জন্য যেরূপ ইসলামের সকল বিশ্বাস্য বিষয় তথা ঈমান-আকীদার সবকিছু অন্তরের অন্তস্থল থেকে মেনে নিতে হয়, মুখে তা স্বীকার করতে হয় এবং ঈমানের দাবী অনুযায়ী আমল করতে হয়, তদ্ররূপ প্ৰচলিত-অপ্রচলিত অন্য সকল ধর্মকেই বাতিল বলে মনে করতে হয়। সুতরাং একজন ঈমানদারের জন্য ইসলাম ব্যতীত অন্য কোন ধর্মকে ইসলামের বর্তমানে আল্লাহর মনোনীত ধর্ম বলে স্বীকার করার কোন অবকাশ নেই।

বর্তমান পৃথিবীতে কোন ঐশী ধর্মই অবিকৃত থাকেনি। সকল ধর্মকেই বিকৃত করা হয়েছে। সবচেয়ে বেশি বিকৃতির শিকার হয়েছে। খৃষ্টধর্ম। কারণ এ ধর্মের যারা চরম বিরোধী ছিলো, যারা এ ধর্মকে সমুলে ধ্বংস করতে চেয়েছিল তারাই এক সময় দাবী করে বসলো তারাই এ ধর্মের প্রকৃত অনুসারী ও ব্যাখ্যাত। তাদের ব্যাখ্যা যদিও হযরত ঈসা আ.-এর আনিত দ্বীনের সম্পূর্ণ বিপরীত ছিলো। হযরত ঈসা আ. কখনো তাওহীদ পরিপহী ত্রিত্ববাদের প্রবক্তা ছিলেন না। প্রথম প্রথম এই বিপরীতপহী লোকেরা বিপুল বাধার সম্মুখীন হলেও পরবতীতে তাদের বিপরীত ও বিকৃত মতই খৃষ্টধৰ্মরূপে প্রচার লাভ করে।

এ কথাটিই খৃষ্টধর্মের পণ্ডিতদের রচনা থেকে সুন্দর গোছালোভাবে উপস্থাপন করেছেন এ যুগের বিখ্যাত আলেমে দ্বীন উস্তাযে মুহাতারাম শাইখুল ইসলাম মুফতী মুহাম্মাদ তাকী উসমানী দামাত বারাকাতুহুম। তাঁর সে ঐতিহাসিক কীর্তি “ঈসাইয়্যাত ক্যায়া হ্যায়” শীর্ষক বইখানি পাঠক সমাজে বিপুল সমাদৃত। এ জটিল ও কঠিন গ্রন্থটির সহজ-সাবলীল, ঝরঝরে অনুবাদ করেছেন এ সময়ের সেরা কলম সৈনিক শাইখুল হাদীস হযরত মাওলানা আবুল বাশার মুহাম্মাদ সাইফুল ইসলাম। বইটির বাংলা নাম হলো খৃষ্টধর্মের স্বরুপ। বইটি প্রকাশ করেছে মাকতাবাতুল আশরাফ।

ডাউনলোড

Mediafire        Google Drive           Web Server

 

মতামত দিন

Solve : *
25 × 17 =